সবুজদেশ ডেক্সঃ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশের গরীব-মেহনতি মানুষের ভাগ্যের কল্যাণের জন্য বঙ্গবন্ধুকন্যাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তিনি ক্ষমতায় থাকলে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ হয়। মুক্তিযোদ্ধারা ভাতা পান, সন্মান পান। বিধবা, স্বামী পরিত্যক্ত, বয়স্ক, প্রতিবন্ধীরা ভাতা পান। দেশের অর্থনৈতিক উন্নতি হয়। কাজেই আগামী সংসদ নির্বাচনে যার যার অবস্থান থেকে নৌকার পক্ষে কাজ করে দেশরত্ম শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

মঙ্গলবার ধানমন্ডিতে শরীয়তপুর জেলার রাজনীতিবিদ, পেশাজীবী ও ছাত্রনেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশ উন্নয়নে বিশ্বের বিস্ময়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের যেখানেই যান তিনিই সেখানকার মধ্যমনি হয়ে উঠেন। সবাই জানতে চান দেশকে এগিয়ে নেওয়ার ম্যাজিকটা কি? আসলে ম্যাজিক কিছুই না, তিনি দেশের প্রতি দরদ নিয়ে কাজ করেন, সততা ও ন্যায়ের সঙ্গে কাজ করেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, আজকে উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ প্রতিরোধ দরকার। একাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যাকে প্রধানমন্ত্রী বানিয়ে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

এ সময় জেলা আওয়ামী লীগ নেতা মো. হেমায়েত হোসেন, সাবেক ছাত্রনেতা জহির সিকদার, নড়িয়া আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, সদস্য সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. এনামুল হক প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here