সবুজদেশ ডেক্সঃ সচিব ও সমপর্যায়ের সাত পদে নতুন কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। রদবদলের মাধ্যমে এই পরিবর্তন আনা হলো। এ বিষয়ে আজ বৃহস্পতিবার পৃথক দুটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এর মধ্যে স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সচিব জাফর আহমেদ খানকে জাতীয় সংসদ সচিবালয়ের জ্যেষ্ঠ সচিব করা হয়েছে। আর স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সচিব করা হয়েছে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের জ্যেষ্ঠ সচিব এস এম গোলাম ফারুককে। গোলাম ফারুকের স্থলাভিষিক্ত হচ্ছেন জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক কামাল উদ্দিন তালুকদার। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক আসাদুল ইসলামকে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব এবং পেট্রোবাংলার চেয়ারম্যান আবুল মনসুর মো. ফয়জুল্লাহকে বাণিজ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।

এ ছাড়া গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আবুল কাশেমকে জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদা) এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সত্যব্রত সাহাকে কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদা) করা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার সচিব ও সমপর্যায়ে জনপ্রশাসনের চার পদে নতুন কর্মকর্তা নিয়োগ করা হয়েছিল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here