সবুজদেশ ডেক্সঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী বর্ষীয়ান নেতা সৈয়দ আশরাফ ইসলামের মৃত্যুতে শোক জানিয়েছেন পর্তুগাল আওয়ামী লীগ।

পর্তুগালের আওয়ামী লীগের উপদেষ্টা লিয়াজ আহমেদ, মোহাম্মাদ শাহজাহান, আবদুর রাজ্জাক সভাপতি আবুল বাশার বাদশার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সিনিয়র সহসভাপতি মুহাম্মদ শাহাৎদাত হোসেন, সহ-সভাপতি ইকবাল চৌধুরী, আবু হেনা চৌধুরী, যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম রিপন, রাসেল চৌধুরী, আলী হোসেন, আশরাফুল আলম, সৌরভ, জিয়া উদ্দিন, মুহাম্মদ আলা উদ্দীন, মামুন আহম্মদ, মুহাম্মদ আলম, জাহিদ কাউছার পর্তুগাল ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি রনি হোসাইন, দীন ইসলাম রাজন, আহম্মেদ পাপলু, মো. গোলাম সরওয়ার, মানিক, আরিফসহ আরও অনেকে সৈয়দ আশরাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার বাদশা বলেন, সৈয়দ আশরাফ ইসলাম আজীবন এ দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে গেছেন। তিনি ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী।

সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আওয়ামী লীগ একজন প্রজ্ঞাবান নেতাকে নয় একজন দেশপ্রেমিক রাজনীতিবিদকে হারাল। এ ক্ষতিপূরণ হওয়ার নয়। বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here