খুলনাঃ

টাকা না পেয়ে স্ত্রীর সাথে অন্তরঙ্গ সময়ের ধারণ করা ভিডিও ফেসবুক ও ইমোতে প্রচারের অভিযোগে স্বামীর বিরুদ্ধে আদালতে আজ মামলা করেছেন এক নারী।

তিনি পুরাতন কসবা পুলিশ লাইন এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি খুলনার ফুলতলা উপজেলায়।

আসামি জিৎ হোসেন ওরফে বিশ্বজিৎ দেওয়ান খুলনার ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর দেওয়ানপাড়া গ্রামের নলিনী দেওয়ানের ছেলে।

বিষয়টি আমলে নিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলা অভিযোগে বাদী উল্লেখ করেছেন, জিৎ পেশায় গ্রাম্যডাক্তার। অসুস্থতার কারণে চিকিৎসা নিতে ওই নারী বিশ্বজিতের কাছে যান। একসময় তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিশ্বজিৎ মুসলমান হয়ে নাম রাখেন জিৎ হোসেন এবং ২০১৯ সালের ২০ অক্টোবর ইসলাম শরীয়ত মোতাবেক বিয়ে করেন। এরপর তারা একত্রে বসবাস করতে থাকেন। এরমাঝে বিশ্বজিৎ তাদের অন্তরঙ্গ সময়ের ভিডিও ধারণ করে রাখেন। কয়েক মাসের ব্যবধানে চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি টাকার জন্যে তার সঙ্গে গণ্ডগোল শুরু করেন। একইসাথে ফের হিন্দু ধর্ম গ্রহণ করে বাদীকে ছেড়ে দেওয়ার হুমকি দেন।  ১০ লাখ টাকা না দিলে তাদের গোপন ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দেন। টাকা না দেওয়ায় গত ৫ অক্টোবর ওইসব ছবি বাদীর ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠান। সর্বশেষ ছবি ও ভিডিও ফেসবুক ও ইমোতে ভাইরাল করেন বিশ্বজিৎ। বাধ্য হয়ে বাদী আদালতের আশ্রয় নেন।

আদালত পিবিআইকে তদন্ত করে প্রতিবেদল দাখিলের নির্দেশ দিয়ে আগামি ২৬ জানুয়ারি এ মামলার পরবর্তী দিন ধার্য করেন।

জানতে চাইলে পিবিআই যশোরের এসপি রেশমা শারমীন বলেন, আদেশ এখনো আমাদের হাতে পৌঁছায়নি।  

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here