পাবনাঃ

পাবনায় একটি হত্যা মামলার প্রধান আসামি সাদ্দাম হোসেন (৩০) বাদিপক্ষের
লোকজনের পিটুনিতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা
গেছেন।

শনিবার সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের মৌগ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাদ্দাম ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। হত্যা মামলার জামিনে বেরিয়ে এসে আসামি সাদ্দাম হোসেন বাদি পক্ষকে মামলা তুলে নেয়ার হুমকি দিতে গেলে এ ঘটনা ঘটে।

পাবনার পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস জানান, প্রায় দু’বছর আগে মৌগ্রামে রেজাউল নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে সাদ্দাম ও তার সহযোগীরা। এ ঘটনায় সাদ্দামকে প্রধান আসামি করে ৎ আতাইকুলা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলায় গ্রেপ্তারের পর সম্প্রতি জামিনে বের হয়ে আসে সাদ্দাম। জামিনে বেরিয়ে আসার পর থেকেই সে মামলা তুলে নিতে বাদিপক্ষকে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে আসছিল।

সর্বশেষ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষ গ্রুপের নিহত রেজাউলের চাচা সেকেন্দার আলীর বাড়ি গিয়ে মামলা তুলে নেয়ার জন্য আবারো হুমকি দিতে থাকে সাদ্দাম। এ সময় সেকেন্দার আলীর লোকজন তাকে ধরে বেধড়ক মারপিট শুরু করে।গুরুতর আহত অবস্থায় সাদ্দামকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয় লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দু’টার দিকে সাদ্দাম মারা যান।

এ বিষয়ে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল আলম জানান, নিহত সাদ্দামের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here