সবুজদেশ ডেক্সঃ রাজধানীর মতিঝিলের একটি হোটেল থেকে পাঁচ কেজি গানপাউডারসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। ডিবির দাবি, রাজধানী ঢাকায় নাশকতা করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য এসব গানপাউডার মজুত করা হয়েছিল।

গতকাল সোমবার রাত সোয়া নয়টার দিকে তাঁদের গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন ফজলুল কবির ওরফে ফয়সাল (৩৮), জাহিদুর রহমান (৩৬), আবদুল্লাহ আল মামুন (৪২), মাহামুদুর রহমান (৪২), আবদুল মতিন (৪২), আনোয়ার হোসেন (২৯), আবু সাঈদ (৩৯), মশিউর রহমান (২৬), হেলাল উদ্দিন (২৬), শাহাদত হোসেন (২৪) ও দেলোয়ার হোসেন (১৮)। ডিবির দাবি, রাজধানী ঢাকায় নাশকতা করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য এসব গানপাউডার মজুত করা হয়েছিল।

ডিএমপির গণমাধ্যম শাখা থেকে জানা যায়, গতকাল রাত ৯টা ২০ মিনিটে মতিঝিলের ফকিরাপুল কালভার্ট রোডের উপকূল হোটেলে অভিযান চালায় ডিবি-উত্তর বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম। এ সময় হোটেলটির তৃতীয় তলার একটি কক্ষ থেকে পাঁচ কেজি গানপাউডারসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে জানা যায়, ঢাকা শহরের বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা, নৈরাজ্য এবং আইনশৃঙ্খলার অবনতিসহ বর্তমান সরকারের স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করার লক্ষ্যে গানপাউডার মজুত করেছিলেন। এ ঘটনায় ১১ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here