সবুজদেশ ডেস্কঃ

অভিনয়কে বিদায় জানালেন অভিনেত্রী প্রিয়া আমান। গতকাল এক ফেসবুক স্ট্যাটাসে এই ঘোষণা দেন তিনি। অভিনয় ছেড়ে দেওয়ার প্রসঙ্গে এই অভিনেত্রী লিখেছেন, অভিনয় জগতে আর বোধহয় কাজ করা হবে না। তবে অভিনয় জগতটাকে ভালোবাসব, ভালোবাসি আমরণ।

প্রিয়া আমান আরও লিখেছেন, অনেক ভাই-বোন, বন্ধু, প্রিয় সাংবাদিক, পরিচালক বন্ধুরা জানেন না আমি এখন কোথায় আছি। যারা কাজের জন্য আমাকে কল করছেন, তাদের উদ্দেশ্যে মূলত এই স্ট্যাটাস। আমি এখন লন্ডনে আছি। আলহামদুলিল্লাহ ভালো আছি।করোনা পরিস্থিতি ভালো হলে আগামী ডিসেম্বরে বাংলাদেশে আসব।

তখন সবার সঙ্গে দেখা হবে ইনশাল্লাহ। নাট্য ও চলচ্চিত্র নির্মাতা তন্ময় তানসেনের হাত ধরে শোবিজ অঙ্গনে পা রাখেন প্রিয়া আমান। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো ‘যে কেউ না তার সাথে’, ‘সংসার সুখের হয় বেদনার গুণে’, ‘কামিনী’, ‘আড়ালে অন্তরালে’, ‘শার্লক হোমস’, ‘অতঃপর প্রেম, তারপর ভালোবাসা’ প্রভৃতি। টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি প্রিয়া আমান দেশ টিভিতে প্রচারিত ‘ফেয়ার অ্যান্ড লাভলী সিনেমা এক্সপ্রেস’ অনুষ্ঠান উপস্থাপনা করেন।

প্রিয়া আমান বর্ষীয়াণ অভিনেতা সোহেল রানার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন। ‘অদৃশ্য শত্রু’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এ সিনেমায় জায়েদ খান ও নবাগত মাশরুর পারভেজের বিপরীতে অভিনয় করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here