সবুজদেশ ডেস্কঃ

‘অ্যাঞ্জেলিনা জোলি’ খ্যাত ইনস্টাগ্রাম তারকা শাহার তাবারকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছে ইরানের একটি আদালত। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত কর্মকাণ্ড ও তরুণ প্রজন্মকে বিপথগামী করার অভিযোগে গত বছর শাহারকে গ্রেপ্তার করা হয়েছিল। সাঈদ দেহঘান নামে শাহারের এক আইনজীবী জানান, তিনি শাহারের ১০ বছরের কারাদণ্ডের কথা শুনেছেন। তবে রায়ের আনুষ্ঠানিক কপি এখনও হাতে পাননি। -গালফ নিউজ

শাহার তাবারের আসল নাম ফাতেমা খিশভান্দ। ২০১৯ সালে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে আরও তিন নারীর সঙ্গে তাকে গ্রেপ্তার করা হয়। সেসময় তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি বন্ধ করে দেয়া হয়, যেটি ফলোয়ার ছিল ৪ লাখ ৮৬ হাজারের বেশি। এর দুই বছর আগে আলোচনায় আসেন ১৯ বছর বয়সী শাহার তাবার। হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির চেহারা নিতে ৫০ বার প্লাস্টিক সার্জারি করান তিনি। এতে তার মুখমণ্ডল অনেকটায় বিকৃত হয়ে যায়। এ কারণে অনেকেই তাকে ‘জোম্বি অ্যাঞ্জেলিনা জোলি’ আখ্যা দেন।

এদিকে শাহারকে কারাদণ্ড দেয়ার ঘটনায় এক টুইটে প্রতিক্রিয়া জানিয়েছেন ইরানের প্রখ্যাত সাংবাদিক ও অধিকারকর্মী মাসিহ আলিনেজাদ। তিনি তাবারের সাহায্যে অ্যাঞ্জেলিনা জোলিকে এগিয়ে আসার আহ্বান করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here