সবুজদেশ ডেক্সঃ পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, সকল ক্ষেত্রের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে আনতে হবে। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে শহর আর গ্রাম একই সাথে আলোকিত হয়ে উঠবে।

মঙ্গলবার দুপুরে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি দিনাজপুর গাওসুল আযম বিএনএসবি আই হসপিটালে ১৭ কোটি টাকা ব্যায়ে গ্লুকোমা, রেটিনা  ও কর্ণিয়া সাব স্পেশিয়ালিটি ইউনিট এর ৬ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলে।

তিনি বলেন, বিএনপির মহাসচিব ফখরল সাহেবের বাড়ি বৃহত্তর দিনাজপুরের ঠাকুরগাওয়ে। সেখানে প্রধানমন্ত্রীর সাথে আমি গিয়েছিলাম। বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিনের আগের দিন ১৬ মার্চ জাতিসংঘ সদর দপ্তর থেকে আমাদের কাছে খবর এলো বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের তালিকায় উন্নীত হলো। এটা যখন বিভিন্ন খবরের কাগজে বের হলো তখন এর উত্তরে মির্জা ফখরুল সাহেব তার বিবৃতিতে বলেছিলেন- আওয়ামী লীগ সরকারের আমলে উন্নয়ন হয়েছে নাকি কই, আমি তো দেখিনা। তখন ঠাকুরগাওয়ের জনসভায় আমি বলেছিলাম, যে বাহে হমরা তো তোমারের ছাওয়া-এটে বাড়ি, ঠাকুরগাওয়ে বাড়ী। ওমরা কয় বলে উন্নয়ন হয়নি। দেখে নাই, আমি তো ঠাকুরগাও চিনতে পারলাম না। ১০বছর পরে গেছি। মির্জা সাহেবের চোখ খারাপ হয়ে গেছে, ওর চোখের চিকিৎসা দরকার। ভাল দেখে চশমা কিনে দাও। যাতে সব দেখা পায় ফকফকা।

তিনি ফখরুল ইসলামকে পাওয়ার চশমা লাগানোর আহবান জানিয়ে বলেন, দেশে এত উন্নয়ন। দেশ আজ উন্নয়নের মহাসড়কে। কিন্তু তিনি উন্নয়ন দেখতে পান না।

বিশেষ অতিথি হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ যোগাযোগ ব্যবস্থা উন্নয়নের যে চিত্র বাংলাদেশে রুপ নিয়েছে তারই অংশ হল আজকের দিনাজপুর। তিনি বলেন, স্বাস্থ্য বিভাগে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ, গাওসুল আযম চক্ষু হাসপাতাল, ডায়াবেটিস হাসপাতালসহ দিনাজপুরে চিকিৎসার কোন অভাব নেই।

দিনাজপুর জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি. এ্যাড আব্দুল লতিফ, পররাষ্ট্রমন্ত্রীর সহ-ধর্মিনী শাহীন আলী, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, সমাজসেবা অধিদপ্তরের প্রকল্প পরিচালক স্টেফিন মুর্মু, বিএনএসবির সাধারন সম্পাদক ডাঃ চৌধুরী মোছাদ্দেকুল ইজদানী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিএনএসবির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শহিদুল ইসলাম খান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here