কুড়িগ্রামঃ

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেছেন, চরাঞ্চল ও হাওরাঞ্চল নিয়ে সরকার নতুন পদক্ষেপ নিয়েছে। নতুন করে স্কুল করা হবে। এ ছাড়াও আগামী মাসে ২৬ হাজার শিক্ষক নিয়োগ করা হবে। যাদের চরাঞ্চলে পোস্টিং দেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) চত্বরে ডিপিএড কোর্সের উদ্বোধনী ও নবীন-বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, মুজিব বর্ষে দেশের সব প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু করা হবে। এ সংক্রান্ত একটি নীতিমালা কেবিনেটে পাস করা হয়েছে।

অনুষ্ঠানে কুড়িগ্রাম পিটিআইয়ের সুপারিনটেনডেন্ট উত্তম কুমার ধর’র সভাপতিত্বে বক্তব্য রাখেন কুড়িগ্রাম-২ আসনের এমপি পনির উদ্দিন আহমেদ, প্রাথমিক শিক্ষা অধিদফতর গ্রেড-১-এর পরিচালক মো. ফসিউল্লাহ, প্রাথমিক শিক্ষা অধিদফতরের যুগ্ম-সচিব জোবায়েদুর রহমান, জেলা প্রশাসক সুলতানা পারভীন, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, প্রাথমিক শিক্ষা রংপুর বিভাগীয় উপ-পরিচালক খোন্দকার ইকবাল হোসেন, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here