সবুজদেশ ডেক্সঃ একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে সাংগঠনিক সফরের অংশ হিসেবে এবার সড়কপথে কক্সবাজার সফর করবে আওয়ামী লীগ। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে ২২ ও ২৩ সেপ্টেম্বর সড়কপথে কুমিল্লা ও কক্সবাজার সফর করবেন দলের কেন্দ্রীয় নেতারা।

আজ বৃহস্পতিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২২ সেপ্টেম্বর শনিবার সকাল নয়টায় আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে সড়কপথে কক্সবাজার পর্যন্ত এক সাংগঠনিক সফর শুরু করবেন দলের সাধারণ সম্পাদক। ২২ সেপ্টেম্বর যাত্রাপথে আওয়ামী লীগের সফরকারী দলটি কুমিল্লার ইলিয়টগঞ্জ, কুমিল্লা টাউনহল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ও সীতাকুণ্ড এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করবে। পরদিন ২৩ সেপ্টেম্বর চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানা, লোহাগাড়া উপজেলা, কক্সবাজারের চকরিয়ায় বাসস্ট্যান্ড ও রামু ঈদগাহ মাঠে বিভিন্ন দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করবে।

আওয়ামী লীগের সাংগঠনিক কর্মসূচিতে দলের সভাপতিমণ্ডলীর সদস্য মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ও উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেবেন।

৮ সেপ্টেম্বর রেলপথে প্রথম সাংগঠনিক সফর করে আওয়ামী লীগ। নীলসাগর ট্রেনে করে নীলফামারীর উদ্দেশে যাওয়ার পথে টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও নীলফামারী জেলার অন্তর্ভুক্ত রেলস্টেশনগুলোতে পথসভা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ট্রেন থামিয়ে পথসভা করার কারণে ওই দিন ট্রেনটি নির্ধারিত সময়ের পাঁচ ঘণ্টারও বেশি সময় দেরিতে গন্তব্যে পৌঁছায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here