ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিভিন্ন বিভাগে স্বাস্থ্যবিধি মেনে অনার্স ও মাস্টাসের্র চূড়ান্ত পরীক্ষা শুরু হয়েছে। গত ২২ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ১১৯তম একাডেমিক কাউন্সিলের সভার সিদ্ধান্ত অনুযায়ী শীতকালীন ছুটির পর এ পরীক্ষা শুরু হলো। বিভিন্ন বিভাগ বিভিন্ন তারিখে এ পরীক্ষা গ্রহণ শুরু করবে বলে জানা গেছে।

শনিবার উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালাম ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অনার্স ৪র্থ বর্ষ চূড়ান্ত পরীক্ষা-২০১৯ চলাকালে হল পরিদর্শনে যান। তিনি সুষ্ঠুভাবে পরীক্ষা আয়োজনের ব্যবস্থা করায় সন্তোষ প্রকাশ করেন। বিভাগের শিক্ষকদের ধন্যবাদ জানান। পরীক্ষা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বায়োলজিক্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুস সামাদ, প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন ও বিভাগের সভাপতি প্রফেসর ড. আবুল কাশেম।

ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ৪র্থ বর্ষ চূড়ান্ত পরীক্ষা ২০১৯ এ ৬টি কোর্সের পরীক্ষা হওয়ার পর বাংলাদেশে কোভিড ১৯ করোনা ভাইরাসের মহামারীর কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষিত হলে অবশিষ্ট ৩টি পরীক্ষা স্থগিত করা হয়। শিক্ষার্থীদের ভবিষ্যত বিবেচনা করে একাডেমিক কাউন্সিলের সভার সিদ্ধান্ত অনুযায়ী পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে এ পরীক্ষাগুলো নেয়া হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here