ইবি প্রতিনিধিঃ

যথাযোগ্য মর্যাদায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার সকাল ১০ টায় প্রশাসন ভবন চত্বরে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এবং বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান। একই সময়ে স্ব-স্ব আবাসিক হলে প্রভোস্টরা জাতীয় পতাকা উত্তোলন করে।
পতাকা উত্তোলন শেষে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ স্মৃতি ভাস্কর্যে বিশ্ববিদ্যালয়ের পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

এ সময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান উপস্থিত ছিলেন। পরে পর্যায়ক্রমে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ স্মৃতিভাস্কর্যে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম এবং শাখা ছাত্রলীগের নেতা-কর্মীসহ বিভিন্ন পর্যায়ের সামাজিক সংগঠন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ফটকের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর ভাষণ সম্বলিত স্মৃতি ভাস্কর্য ‘মুক্তির আহবান’ এ বিশ্ববিদ্যালয়ের পক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here