কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্যকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ও মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের নেতাসহ ৩জনের নামে মামলা হয়েছে।

বুধবার রাতে কুষ্টিয়ার কুমারখালী থানায় সাংসদ সেলিম আলতাফ জর্জের সমর্থক জহিরুল ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও শহর আওয়ামীলীগের বহিস্কৃত সাধারন সম্পাদক মোমিনুর রহমান মোমিজ, রবি রহমান ও শিমুল আহমেদ খান। বুধবার দিবাগত রাতেই আওয়ামীলীগ নেতা মোমিনুর রহমান মোমিজের শহরের নারকেল তলা এলাকার বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলার বাদী জহিরুল ইসলাম বলেন, আমাদের সাংসদ সেলিম আলতাফ জর্জকে নিয়ে মানহানিকর ও মিথ্যা এবং বানোয়াট তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ও শেয়ার করার জন্যই মামলা দায়ের করেছি।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, কুমারখালী থানায় আইসিটি আইনের মামলায় মোমিজকে গ্রেফতার করা হয়েছে। সাংসদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে এর আগেও আওয়ামীলীগ নেতা মোমিনুর রহমান মোমিজের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছিল ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দলীয় পদ থেকে তাকে বহিষ্কার করেছিল জেলা আওয়ামীলীগ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here