সবুজদেশ ডেক্সঃ  কক্সবাজারের শুকনারছড়ি সাকিনস্থ হ্যাচারির সামনে মেরিন ড্রাইভ পাকা রাস্তার উপর হতে ১৩ হাজার ৯৬০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। বৃৃৃৃহস্পতিবার রাতে উক্ত স্থানে চেকপোস্ট বসিয়ে এ অভিযান চালানো হয়।

কক্সবাজার সিপিস-২, কোম্পানি অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার সদর থানাধীন শুকনারছড়ি সাকিনস্থ হ্যাচারির সামনে মেরিন ড্রাইভ পাকা রাস্তা দিয়ে সাদা রংয়ের টয়েটো জীপ (রেজি নং-ঢাকা মেট্রো-ক-০২-০৫৬৪) যোগে টেকনাফ হতে কক্সবাজার এলাকার দিকে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে আসছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের একটি আভিযানিক দল বৃৃৃৃহস্পতিবার রাতে ওই স্থানে চেকপোস্ট বসিয়ে রহমত উল্লাহ (৩২) ও মো. ইব্রাহিম (৩০) নামে দুই ব্যক্তিকে আটক করে।

আটকদের ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, তাদের ব্যবহৃত জীপ গাড়ির ইয়ার ক্লিনারের মধ্যে ইয়াবা ট্যাবলেট নামীয় মাদকদ্রব্য আছে। তারা আরও স্বীকার করেন যে, উক্ত ইয়াবা ট্যাবলেট পলাতক আসামি মো. হাসেম (৪০),  সৈয়দ আলম (৩০) ও মো. ফারুক (৩০) এবং দুইজন অজ্ঞাতদের কাছ থেকে নিয়ে কক্সবাজার এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামিদের ব্যবহৃত গাড়ি তল্লাশি করে ইয়ার ক্লিনার এর মধ্যে বিশেষ কৌশলে রাখা অবস্থায় সর্বমোট ১৩ হাজার ৯৬০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবার মূল্য ৬৯ লাখ ৮০ হাজার টাকা।

আটক ব্যক্তি ও উদ্ধার হওয়া ইয়াবার বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here