সবুজদেশ ডেস্কঃ

জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুর খবর আসছে দেশের বিভিন্ন জেলা থেকে। এগুলোকে সাধারণত করোনার উপসর্গ হিসেবে বিবেচনা করা হয়।

গত দুই দিনে দেশের বিভিন্ন স্থান থেকে এসব উপসর্গ নিয়ে অন্তত ১৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এরমধ্যে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ৫১ বছর বয়স্ক এক ব্যক্তি মারা যান। যিনি ৩ দিন ধরে জ্বরে ভুগছিলেন। শেরপুরের নলিতাবাড়িতে জ্বর ও শ্বাসকষ্টে ভোগার পর  এক ব্যক্তি মারা যান।

সুনামগঞ্জে ৫৫ বছর বয়স্ক এক নারী শ্বাসকষ্টে ভোগার পর মারা যান সোমবার ভোরে। জ্বর-সর্দিতে দিনাজপুরের বিরামপুরে ফরহাদ হোসেন নামে এক ব্যক্তি মারা গেছেন।নবাবগঞ্জে এক ব্যক্তিকে কোয়ারেন্টিন থেকে হাসপাতালে নেয়ার পর মারা যন। যশোর জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিটে ১২ বছর বয়সী এক শিশু মারা গেছে।সোমবার সকালে হাজীগঞ্জের ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন জ্বর ও কাশিতে ভুগে মারা যান।মৌলভীবাজারর শ্রীমঙ্গল উপজেলায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

এরআগে রোববার বরিশালে দুই জন, পটুয়াখালিতে একজন, মানিকগঞ্চে এক জন, ঢাকায় মোহাম্মদপুরে এক একজন,  নওগাঁয় একজন এবং খুলানায় একজনের মারা যাওয়ার খবর পাওয়া যায়। এদের অনেকের নমুনা সংগ্রহ করেছে আইইডিসিআর।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here