ফাইল ফটো

রংপুর প্রতিনিধিঃ

রংপুর নগরীর নীলকণ্ঠ মাস্টারপাড়ায় নিজ বাড়ি থেকে সাজু মিয়া (৪৮) নামের একজন রিকশা চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল ১১টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

স্ত্রীর সাথে বনিবনা না হওয়া এবং ব্যাংক একাউন্টে শ্যালককে নমিনি করার জেরে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়ে থাকতে পারে প্রাথমিক ধারণা করছে পুলিশ।

এলাকাবাসী ও পরিবারের উদ্ধৃতি দিয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার এসআই কামাল হোসেন জানান, সম্প্রতি সাজু মিয়া একটি জমি বিক্রি করেন। ওই জমি বিক্রির সব টাকা স্ত্রী আরজিনা বেগম (৪২) নিজের নামে ব্যাংকে জমা করেন। তাদের তিনজন সন্তান আছে। কিন্তু ব্যাংকে স্বামী সন্তানকে নমিনি না করে চাপ প্রয়োগের মাধ্যমে আরজিনা তার নিজ ভাইকে নমিনি করেন। এ নিয়ে স্ত্রী-স্বামীর মধ্যে বিরোধ চলে আসছিল। শনিবার সকালে সাজু মিয়ার লাশ বাড়ির ভেতরের কাঁঠাল গাছে ঝুলতে দেখে খবর দেয়া হয় পুলিশকে। আমরা সকালে ঘটনাস্থলে গিয়ে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।

এলাকাবাসীর উদ্ধৃতি দিয়ে পুলিশের এই কর্মকর্তা জানান, সাজু মিয়াকে হত্যা করা হয়েছে, নাকি তিনি আত্মহত্যা করেছেন। বিষয়টি ময়না তদন্তের রিপোর্টের পর স্পষ্ট হবে। তবে ঘটনার পর স্ত্রী পালিয়ে গেছেন।

তিনি আরো জানান, রাতে শ্যালক ওই বাড়িতে ছিল। আমরা স্ত্রী ও শ্যালককে আটকের চেষ্টা করছি। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here