যশোর প্রতিনিধিঃ

যশোরের মণিরামপুরে এসিল্যান্ড সাইয়েমা হাসানের কাছে লাঞ্ছিত সেই তিন বৃদ্ধদের বাড়ি নির্মাণ করে দেওয়ার ঘোষণা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী।

লাঞ্ছিত তিন বৃদ্ধদের বাড়িতে (২৮ মার্চ) শনিবার দুপুরে যেয়ে বৃদ্ধদের সাথে কথা বলে তিনি এ ঘোষনা দেন। মাস্ক ব্যবহার না করার অপরাধে’ এসিল্যান্ড সাইয়েমা হাসান তাদের কান ধরিয়ে ছিলেন। অপকর্মের দায়ে ইতিমধ্যে শাস্তির মুখে পড়েছেন এসিল্যান্ড সাইয়েমা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন, গতকাল শুক্রবার বিকেলে মাস্ক না পরে চিনাটোলা বাজারে যাওয়ায় দক্ষিণ লাউড়ি গ্রামের সবজি বিক্রেতা আসমুতল্লাহ (৭২), একই গ্রামের ভ্যানচালক বাবর আলী (৬০) ও দক্ষিণ শ্রামকুড় গ্রামের ভ্যানচালক নূর আলীকে (৬২) কান ধরিয়ে লাঞ্ছিত করেন এসিল্যান্ড সাইয়েমা হাসান। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এরপর শনিবার মণিরামপুর নির্বাহী অফিসার লাঞ্ছিত ব্যক্তিদের বাড়িতে খাদ্যদ্রব্য নিয়ে নিয়ে যান। ইউনিয়ন পরিষদ থেকে তাদের তিনজনকে আর্থিক সাহায্য দেওয়া হয়েছে।

মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ বলেন, ভুক্তভোগী তিন বৃদ্ধদের বাড়িতে যেয়ে আমি দুঃখ প্রকাশ করেছি। আমি তাদেরকে সার্বিক সহযোগিতাসহ ঘর নির্মাণ করে দেওয়ার ঘোষণা দিয়েছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here