সবুজদেশ ডেক্সঃ  চুয়াডাঙ্গা জেলা দামুরহুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের কলোনিপাড়ার আলি আহাম্মদ এর ছেলে শামীম  গোরস্থান মোড়ে কুতুবপুর রোডে নিজের দোকানে চুরির নাটক সাজিয়ে  প্রতিপক্ষকে ফাসাতে থানায় অভিযোগ পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা।
জানা গেছে প্রতিপক্ষ আব্দুল জলিল, পিতাঃ মৃত মোহাম্মদ ও তার দুই ছেলে হাসনাত ও ফরহাদ এবং ইকারা আলির ছেলে ইদু, হাবিলের ছেলে আনসার আমাদের এই প্রতিবেদককে বলে দীর্ঘদিন ধরে আমাদের সাথে শামীমের দন্দ্ব চলে আসছে আমাদের কে ফাসানোর জন্য মিথ্যা দোকান ভাঙ্গার নাটক সাজিয়ে আমাদের কে ঘায়েল করার জন্যে  গত ০৬/১০/২০১৮ তারিখে দিবা গত রাত ৮ টার সমায় দোকান ভেঙ্গে। চুরি করেছে।  আলি আহাম্মদ এর ছেলে শামীম নিজের দোকান ভেঙ্গে মালামাল চুরি হয়ে গেছে বলে আমাদের নামে থানায় অভিযোগ করে। এ বিষয়ে  গোরস্থানমোড়ের বাজার কমিটির সভাপতি মোহাঃ আমির হামজা ও সাধারন সম্পাদক  মোহাঃশামসুল হক(ভুলো) কে জিজ্ঞাসা করা হলে তিনারা বলেন গত ০৬/১০/২০১৮ দিবা গত রাতে আমাদের এই বাজারে কোন চুরি বা দোকান ভাঙ্গার ঘটনা ঘটেনি।
গোরস্তানমোড়ের আশেপাশের দোকানদারদের  কাছে জিজ্ঞাসা করা হলে তাহারাও আমাদের এই প্রতিবেদক কে জানান ওই দিন  এমন চুরির কোন ঘটনা ঘটে নাই। বিবাদী পক্ষের দাবি সম্পুর্ণ ঘটনাটি আমাদেরকে ঘায়েল করতে  শামীম এই নাটক টি সাজিয়েছে। আমাদের দাবি চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার মাহাবুবুর রহমান(পিপিএম) তিনি যেন সম্পুর্ণ ঘটনাটি তদন্ত পূর্বক ব্যবস্থা  গ্রহন করেন। তাহলেই থলের বিড়াল বেড়িয়ে আসবে।
আল মামুন সোহাগ
চুয়াডাঙ্গা প্রতিনিধি

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here