কালীগঞ্জে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ!

কালীগঞ্জ (ঝিনাইদহ)॥
ঝিনাইদহের কালীগঞ্জে শিউলি খাতুন (২৪) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যার পর উপজেলার শাহপুর ঘিঘাটি গ্রাম থেকে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত গৃহবধুর পরিবারের অভিযোগ যৌতুকের টাকার জন্য তাকে পিটিয়ে হত্যার পর ঘরের আড়াই ঝুলিয়ে রাখা হয়েছে। কালীগঞ্জ শাহপুর ঘিঘাটি গ্রামের মামুনের স্ত্রী শিউলি কোটচাদপুর উপজেলার কুল্লাগাছা গ্রামের শহর আলীর মেয়ে। এ ঘটনায় রাতেই তার পিতা কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
নিহত গৃহবধু শিউলির পিতা শহর আলীর অভিযোগ, কয়েক বছর আগে তার মেয়ে শিউলির সাথে শাহপুর ঘিঘাটি গ্রামের জুলহাস হোসেনের ছেলে মামুনের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই মামুন যৌতুকের দাবিতে মেয়েকে মারপিট করতো। বিয়ের পর তাকে নগদ টাকা ও টিভি দেওয়া হয়েছে। কিন্তু এরপরও বাইসাইকেল ও আরো টাকার জন্য মেয়েকে প্রায়ই মারপিট করত। বুধবার শিউলিকে পিটিয়ে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে প্রচার চালায় সে আত্মহত্যা করেছে।
শিউলির শ্বশুর বাড়ির প্রতিবেশীদের ভাষ্য, প্রায়ই শিউলিকে মামুন শারিরিক নির্যাতন করতো। বুধবারও দুপুরের তাকে মারপিট করে মামুন। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করছে। এ ঘটনায় নিহত শিউলির পিতা থানায় অভিযোগ দিয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here