নিজস্ব প্রতিবেদকঃ

খেলা শুরু আগেই ফুটবল প্রেমী দর্শকরা উপস্থিত। বুধবার বিকেল ৪ টায় চাপালী যুব সংঘের আয়োজানে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ৩য় খেলায় মাঠে নামে ৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশ ও ঝিনাইদহ গান্না ফুটবল একাদশ।

চাপালী ফুটবল মাঠে বিকেল ৩.৫৯ মিনিটে খেলা শুরু হয়। এ খেলায় প্রতিদ্বন্দিতা করেন ৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশ ও ঝিনাইদহ গান্না ফুটবল একাদশ দু’দলের পাল্টাপাল্টি বল দখলের মধ্য দিয়ে শুরু হয় খেলা। খেলা শুরুর ২৫ মিনিটের মাথায় ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় খোকন প্রথম গোলটি করে ৫নং শিমলা রোকনপুর একাদশকে এগিয়ে নেয়। গোল শোধ দিতে মরিয়া ঝিনাইদহ গান্না ফুটবল একাদশ এরই মাঝে এরপর দ্বিতীয় গোল টি করেন ৩২ মিনিটের মাথায় পুনরায় দলকে এগিয়ে যায় ৫নং জার্সি পরিহিত খেলোয়ার হাসিব ।

৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশ দুই গোলে এগিয়ে থেকে শেষ হয় প্রথমার্ধের খেলা।

এরপর ৪.৪২ মিনিটে দ্বিতীয় আর্ধের খেলা শুরু হয়। পাল্টাপাল্টি বল দখলের উপস্থিত দর্শকদের বেশ আনন্দে ভাসাচ্ছিল খেলোয়াড়রা। এরপর ২য় অর্ধের খেলা শুরুর ৩২ মিনিটের মাথায় প্রথম গোল করেন গান্না ফুটবল একাদশের ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় হিমু এবং এই খেলার তৃতীয় গোল করেন । আর ২-১ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশের ৯নং জার্সি পরিহিত খোকন। খেলা পরিচালনা করেন রেফারী রবিউল ইসলাম ও তার দুই সহকারী ইকরাম ও নিপ্পন। খেলার ধারা বিবরনিতে ছিলেন খোরশেদ আলম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here