নিজস্ব প্রতিবেদকঃ

খেলা শুরুর আগেই কালীগঞ্জে চাপালী ফুটবল মাঠে উপস্থিত ফুটবল প্রেমী দর্শকেরা। শনিবার বিকেল ৪ টায় চাপালী যুব সংঘের আয়োজনে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ২য় সেমিফাইনাল খেলায় প্রতিদ্বন্দিতা করে কালীগঞ্জ ফুটবল একাডেমি ও ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশ।

চাপালী ফুটবল মাঠে বিকেল ৩.৫৮ মিনিটে খেলা শুরু হয়। পাল্টাপাল্টি বল দখলের মধ্য দিয়ে শুরু হয় খেলা। দু’দলই বল দখলে মরিয়া হয়ে ওঠে। কিন্তু প্রথম গোলের দেখা পাই ২২ মিনিটে। ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশের ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় টিটুর বাড়িয়ে দেওয়া বলে ৬ নং জার্সি পরিহিত খেলোয়াড় রিজন প্রথম গোল করে দলকে এগিয়ে নেয়। গোল শোধ দিতে মরিয়া হয়ে ওঠে কালীগঞ্জ ফুটবল একাডেমি। কিন্তু ২৬ মিনিটের মাথায় আবারও গোল হজম করতে হয় কালীগঞ্জকে। এবার টিটুর বাড়িয়ে দেওয়া বলে ১১ নং জার্সি পরিহিত খেলোয়াড় সাব্বির ২য় গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। ২-০ গোলে এগিয়ে থেকে ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশ বিরতিতে যায়।

বিরতির পর কালীগঞ্জ ফুটবল একাদশ গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠে। কিন্তু বেশ কয়েকটি সুযোগ নষ্ট করে কালীগঞ্জ। এদিকে ঝিনাইদহ ফুটবল একাদশের ছন্দের কাছে কিছুটা ধরাশায়ী হয়ে ওঠে কালীগঞ্জ। এরমধ্যে ২য় অংশের ২৫ মিনিটের মাথায় ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশের ১০ নং জার্সি পরিহিত খেলোয়াড় শাকিল কালীগঞ্জের ৩টি খেলোয়াড়কে বোকা বানিয়ে জালে বল জড়িয়ে গোলের ব্যবধান বাড়াতে থাকেন। এরই সুবাদে ৩-০ গোলের জয় নিয়ে ফাইনালে উত্তীর্ণ হয় ঝিনাইদহের এই দলটি।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশের ১০নং জার্সি পরিহিত শাকিল। খেলা পরিচালনা করেন রেফারী জামাল হোসেন ও তার দুই সহকারী ইকরাম ও মারুফ।

খেলার শুরু থেকে শেষ পর্যন্ত ধারা বিবরনিতে ছিলেন খোরশেদ আলম, রবিউল ইসলাম ও কামাল হোসেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here