ছবি: বাড়ির মধ্যে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর। ইনসেটে ইমদাদুল হক সোহাগ।

বিশেষ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ছালাভরা এলাকায় গভীর নলকুপের পানি ভাটায় প্রবেশ করে ইট ভিজে যাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষকে হটাতে এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ ও বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার ভাটা মালিক আব্দুল মতিন বিশ্বাসের (পাতা মিয়া) ছেলে ইমদাদুল হক সোহাগ উপজেলার দূর্গাপুর গ্রামে ইট ভাটায় এসে শটগান দিয়ে ১ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ এবং প্রতিপক্ষের বাড়ির আসবাবপত্র ভাংচুর করে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে ধানের বীজতলায় পানি দেওয়ার সময় গভীর নলক‚পের পানি ইদুঁরের গর্ত দিয়ে ভাটায় প্রবেশ করে ইট ভিজে যায়। এ বিষয় নিয়ে ভাটা মালিক আব্দুল মতিন বিশ্বাস ও হোসেন আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর তারা হোসেন আলীর স্ত্রী ও ছেলে রবিউল ইসলাম বাবুকে মারধর করে। এর এক পর্যায়ে ভাটা মালিকের ছেলে ইমদাদুল হক সোহাগ ঘটনাস্থলে এসে ১ রাউন্ড ফাঁকা গুলি করে এবং ভাটার পাশে হোসেন আলীর বাড়িতে প্রবেশ করে ঘরের জিনিসপত্র ভাংচুর করে।

দূর্গাপুর গ্রামের বৃদ্ধ মোবারক মন্ডল (৬৫) বলেন, জোরে কথা শুনে ঘটনাস্থলে এসে গুলির শব্দ শুনেছি। এরপর ২০/২৫ জন বাড়ির মধ্যে প্রবেশ করে ঘরের জিনিসপত্র ভেঙেছে।

হোসেন আলীর শ্যালক সেলিম উদ্দিন ওলি জানান, ইদুঁরের গর্ত দিয়ে ভাটায় পানি প্রবেশ নিয়ে ভাটার ম্যানেজার রহিম হোসেনের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে রবিউল ইসলাম বাবুকে মারধর করে। ভাটার মালিক আব্দুল মতিন বিশ্বাস (পাতা মিয়া) ও পুলিশ এসে দুলাভাই হোসেন আলীকে ডেকে নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। এ সময় ভাটা মালিকের ছেলে ইমদাদুল হক সোহাগ এসে গুলি করে। ২০/২৫ জনের একটি দল নিয়ে বাড়িতে প্রবেশ করে দুলাভাই ও বোনকে মারধর করে ও টিভি, ফ্রিজসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে।

এ ব্যাপারে ভাটা মালিকের ছেলে ইমদাদুল হক সোহাগ মুঠোফোনে জানান, তার বাবাকে মারধর করে পাঞ্জাবী ছিড়ে দিয়েছে। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আমার লাইসেন্সকৃত শটগান দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি করি।

এভাবেই বডিগার্ডের হাতে শটগান দিয়ে ঘুরে বেড়ান ইমদাদুল হক সোহাগ (সাদা শার্ট পরিহিত)

ঘটনাস্থলে উপস্থিত কালীগঞ্জ থানার এসআই সৈয়দ আলী বলেন, ঘটনাস্থলে এসে দুই পক্ষ নিয়ে একপাশে তিনি বিষয়টির মীমাংসার চেষ্টা করছিলেন। এর এক পর্যায়ে অন্যপাশ থেকে জোরে শব্দ শুনতে পান। এটা গুলির শব্দ হতে পারে।

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। স্থানীয়দের মাধ্যমে তিনি জানতে পেরেছেন ভাটা মালিকের ছেলে এক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়েছে। এ ব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নিব। ভাটার মালিকের ছেলে ইমদাদুল হক সোহাগের একটি লাইসেন্স করা অস্ত্র আছে।

ভিডিও দেখুন…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here