সবুজদেশ ডেক্সঃ ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো-কালীগঞ্জ উপজেলার মোস্তবাপুর গ্রামের জাকির হোসেনের ছেলে খালিদ হাসান টুলু (২০) ও একই উপজেলার খেদাপাড়া গ্রামের নটোবর মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডল (৩২)।
কালীগঞ্জ থানার এসআই সুজাত আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ৭ টার সময় এএসআই তরিকুল ইসলাম, এএসআই এনামুল হক, এএসআই রবিউল ইসলাম, এএসআই জাহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে কালীগঞ্জ উপজেলার বারোইপাড়া গ্রামের পুজা মন্ডবের সামনে থেকে ৬০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী খালিদ হাসান টুলুকে আটক করা হয়।
এদিকে কালীগঞ্জের কোলা পুলিশ ফাঁিড়র আইসি হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকাল ৫ টার সময় অভিযানে একই উপজেলার কোলা ইউনিয়নের খেদাপাড়ার আতাউরের স-মিলের সামেনে থেকে ২১ পুরিয়া (২৫ গ্রাম) গাঁজাসহ মাদক ব্যবসায়ী সঞ্জয় মন্ডলকে আটক করে কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, মাদক বিরোধী অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here