স্টাফ রিপোটার কালীগঞ্জ (ঝিনাইদহ)॥
ঝিনাইদহের কালীগঞ্জে মাদকাসক্তদের হাতে মার খেয়ে আত্মহত্যা করেছে মুরাদ নামের এক রিক্সা চালক। এ ঘটনায় কালীগঞ্জ থানার পুলিশ তহমিনা নামের এক গৃহবধুকে জিঞ্জাসাবাদের জন্য আটক করেছে। বুধবার সকালে কালীগঞ্জ থানার পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে পাঠায়। ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ পৌর সভার আড়পাড়ার নদীপাড়ায়। নিহত মুরাদ ওই এলাকার ইদ্রিস মাতব্বরের ছেলে।
কালীগঞ্জ থানার এসআই দেলোয়ার হোসেন জানায়, মঙ্গলবার রাতে পাশর্^বর্তী আড়পাড়ার মাদকাসক্ত মামুন হোসেনসহ কয়েকজন যুবক মুরাদের ভাড়া বাড়িতে ইয়াবা সেবন করছিল। রাতে মুরাদ তাদের মাদক সেবনে বাধা দিলে তারা জোটবদ্ধ হয়ে মুরাদকে মারধর করে। মাদকাসক্তদের হাতে মার খেয়ে অপমান ক্ষোভে রাতেই মুরাদ নিজ ঘরের ফ্যানে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে পুলিশ সকালে তার মরদেহ উদ্ধার করে। এসময় মাদক সেবনে সহযোগীতাকারী তহমিনা নামের এক স্বামী পরিতাক্ত মহিলাকে জিঞ্জাসাবাদের জন্য আটক করা হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মুরাদের লাশ উদ্ধার করে। তিনি স্বীকার করে বলেন, গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করলেও তার গায়ে আঘাতের চিহৃ ছিল। এব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here