বিশেষ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সরকারি মাহতাব উদ্দিন কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠানের লোগো উন্মোচন ও রেজিস্ট্রেশন ফরমের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শহরের ভূষণ স্কুল সড়কের সংসদ সদস্যের কার্যালয়ে লোগো উন্মোচন অনুষ্ঠানে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আজীম আনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাধারণ সম্পাদক সাবজাল হোসেন, পৌর কমিশনার রেজাউল ইসলাম রেজা, পুনর্মিলনী আয়োজক কমিটির সদস্য সচিব আব্দুর রউফ, কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপের এডমিন পারভেজ হাসান, শাহরিয়ার আলম সোহাগ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন, সাংবাদিক আরিফ মোল্লা, মিশন আলী, কেএসএ’র সভাপতি মোস্তফা ইবনে মাসুদসহ ব্যাচ প্রতিনিধি, ও সুধীজনেরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি আনোয়ারুল আজীম আনার বলেন, এমন একটি অনুষ্ঠান আয়োজন করায় তিনি সকলকে ধন্যবাদ জানান। সকল ধরনের সহযোগিতা করার আশ^াস দেন এবং সব সময় সাথে আছেন। এছাড়াও তিনি ১৯৮৬ সালের উক্ত কলেজের ছাত্র হওয়ায় রেজিস্ট্রেশন ফরম পুরণ করেন।

আয়োজকেরা জানান, এই অনুষ্ঠানে রেজিস্ট্রেশন ফরম পূরণ অনলাইনেও করা যাবে। www.sobujdeshnews.com/MUCRUNION এই লিংকে ক্লিক করে। শুক্রবার থেকে অনলাইন কার্যক্রম শুরু হলো। ১৯৬৬ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত উক্ত কলেজের ছাত্র-ছাত্রীরা রেজিস্ট্রেশন করতে পারবেন।

এই পুনর্মিলনী অনুষ্ঠানের মিডিয়া পার্টনার সবুজদেশ নিউজ ডটকম

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here