নিজস্য প্রতিনিধি, হাবিব ওসমানঃ
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সাবেক ছাত্রদলের সভাপতিসহ ১ হাজার বিএনপি নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।
শুক্রবার রাতে ঝিনাইদহ কালীগঞ্জ পৌরসভায় পাইকপাড়া রোডস্থ নির্বাচনী কর্মী সভায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রদলের সভাপতি আব্দুল হাই মিন্টুসহ বিএনপির ৫ শত নেতা কর্মী আওয়ামীলীগে যোগদান করেন। এর আগে বিকেলে বারবাজার ইউনিয়নে এক নির্বাচনী কর্মীসভায় ৫ শত বিএনপির নেতা-কর্মীরা আনুষ্ঠানিক ভাবে এমপি আনারের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ তাদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন। তারা আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এমপি আনাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে শপথ নেন।
যোগদান অনুষ্ঠানে সাবেক কালীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি ও বর্তমান উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই মিন্টু বলেন, ‘সারাদেশের উন্নয়ন, সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে তৃণমূলে পর্যায়ে পর্যাপ্ত অনুদান এবং সাধারণ মানুষের উন্নয়নে শেখ হাসিনার যুগোপযোগী পদক্ষেপ আমার ভালো লেগেছে। আমি বিশ্বাস করি আবারও নৌকা প্রতীক বিজয়ী হবে এবং দেশ সামনের দিকে এগিয়ে যাবে।’
তিনি আরো বলেন, ‘আমরা সন্ত্রাস পছন্দ করি না। কিন্তু পেট্রোল বোমা মেরে মানুষ খুনের অপবাদ শুনতে হতো। আমরা আর সন্ত্রাস চাই না। সন্ত্রাসী দলে থাকতেও চাই না। এলাকার উন্নয়ন চাই, আমরা মানুষের সেবা করতে চাই, সামনের দিকে এগিয়ে যেতে চাই। শুধুমাত্র আওয়ামীলীগ দেশকে এগিয়ে নিতে পারে। আওয়ামীলীগই মানুষের কল্যাণে কাজ করতে পারে বলে আমি বিশ্বাস করি। তাই আমরা আজ বিএনপি ত্যাগ করলাম এবং আমরা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে চাই।
যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ইসরাইল হোসেন, কালীগঞ্জ পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আশরাফুল আলম আশরাফ, সাবেক মেয়র ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোস্তাফিজুর রহমান বিজু, রায়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন অপু, শিমলা রোকনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, পৌর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ফরিদ আহমেদ, সাবেক চেয়ারম্যান ও আ’লীগ নেতা ওহিদুজ্জামান ওদু, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা, উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম রেজা, মোচিক সমবায় সমিতির সাধারন সম্পাদক গোলাম রসুল, আ’লীগ নেতা ও সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মন্টু, যুবলীগের সিনিয়র সভাপতি শিবলী নোমানী, নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্ট এন্ড পিকনিক স্পট এর সিইও এমদাদুল হক সোহাগ প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here