সবুজদেশ ডেক্সঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার পুলিশ বসুরহাট পৌরসভা ও দাগনভুইয়া পৌরসভা থেকে এক নারীসহ ৪ প্রতারককে গ্রেফতার করেছে। বসুরহাট বাজারের ব্যবসায়ী সামছুল ইসলাম সুমন বাদি হয়ে বুধবার দুপুরে থানায় ৭ জনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। পুলিশ আজ বৃহস্পতিবার সকালে নোয়াখালীর বিচারিক আদলাতের মাধ্যমে গ্রেফতারকৃত ৪ প্রতারককে কারাগারে পাঠিয়েছে।

গ্রেফতারকৃতরা হল, সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার লোহকুড়া গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে রেজাউল করিম (৪৮), চাঁদপুর জেলার কচুয়া থানার বেরকুটা গ্রামের হাকিম মোঃ বাচ্ছু মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৪৮), মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার নাওপাড়া গ্রামের মোঃ খবির উদ্দিনের ছেলে মোঃ লাবু (৪৫), একই জেলা ও উপজেলার কোলাপাড়া গ্রামের মৃত চান্দু মিয়ার স্ত্রী শাহিদা বেগম (৫০)।

পুলিশ সূত্র থেকে জানাযায়, প্রতারকচক্র বিভিন্ন কোম্পানীর এরিয়া ম্যানেজার ও জেনাল ম্যানেজার পরিচয় দিয়ে নোয়াখালী ও ফেনী জেলার বিভিন্ন এলাকায় অভিনব কৌশলে প্রতারণার মাধ্যমে ব্যবসায়ীদের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়ে গেছে। গত জুন মাসে নোয়াখালীর সোনাইমুড়ি বাজারের ফরিদ সাইকেল ষ্টোর দোকানের মালিক মোঃ ফরিদের কাছ থেকে প্রতারণা করে ৩৪ লাখ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

বসুরহাট বাজারের বন্ধন ট্রেডার্স নামের প্রতিষ্ঠানের মালিক সামছুল ইসলাম সুমনের কাছ থেকে প্রতারণা করে ১৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা কালে প্রতারক চক্র ধরা পড়ে। প্রতারক চক্রের মূল হোতা রেজাউল করিমকে পুলিশ গ্রেফতার করার পর তার স্বীকারোক্তি মতে অপর তিন প্রতারককে ফেনী জেলার দাগনভুইয়া পৌরসভার ৯ নং ওয়ার্ডস্থ হাজি ওজি উল্যাহ মাস্টার বাড়ির তিন তলা ভবনের নীচ তলা থেকে গ্রেফতার করে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here