নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহ কালীগঞ্জে অনুষ্ঠিত ১৬ দলীয় ক্লেমন টি-২০ কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১”এর টুর্ণামেন্টের ৩য় খেলায় মাশরাফি বিন মর্র্তুজার নড়াইলের শুভেচ্ছা ক্লাব ৬২ রানে জয়লাভ করেছে। এ দলের ব্যাটসম্যানেরা শুক্রবার সকালে সরকারী ভূষন হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ম্যাচে প্রতিপক্ষ হাবিবুল বাশারের কুষ্টিয়ার ফ্রন্ড ফাইটার ক্লাবের বোলারদেরকে নাস্তানাবুদ করে ছেড়েছে।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে অনুষ্ঠিত এ মাচে সকালে মুদ্রা নিক্ষপনে নড়াইলের অধিনায়ক নয়ন জয়লাভ করে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। এরপর ব্যাট হাতে মাঠে নেমে তান্ডব চালায় ওপেনার অনি। একের পর এক বাউন্ডারি ওভার বাউন্ডারী হাঁকিয়ে কুষ্টিয়ার বোলারদেরকে অসহায় করে তোলেন তিনি। অনি তার ওপেনিং জুটির সঙ্গী করে বেধড়ক পিটিয়ে মাত্র ৩৫ বলে সর্বোচ্চ ৮৭ রান করে দলীয় ১৩২ রান ঝুলিতে দিয়ে আউট হন। পরবর্তীতে অন্য ব্যটসম্যানেরাও অনির সংগ্রহকে পুঁজি করে দলীয় ২৩৬ রানের বিশাল স্কোর দাঁড় করিয়ে তাদের ইনিংস শেষ করেন।

এরপর ২য় ইনিংসে ২৩৭ রানের জবাবে ব্যাট করতে নেমে কুষ্টিয়া ফ্রন্ড ফাইটার একাদশের শামিম, আল- আমিন বিপক্ষ দলের অনির মত ঝলসে ওঠেন। জবাব দিতে থাকেন বাউন্ডারী আর ওভার বাউন্ডারীর। কিন্ত বেশি সময় ভাগ্য সাথে ছিলনা ওপেনার এ জুটির। নড়াইলের অধিনায়ক নয়নের একই ওভারে এ দুই ডেঞ্জার ওপেনার সাজঘরে ফিরতে হয়। পরবর্তীতে মিডিল অর্ডার ব্যাটসম্যানেরা স্বভাবসুলভ ব্যাট চালিয়েও সীমিত ওভার ক্রিকেটে রানের পাহাড় টপকাতে পারেননি। এক পর্যায়ে তারা নির্ধারিত ২০ ওভার খেলে সবকটি উইকেট হারিয়ে মোট ১৭৪ রান করতে সক্ষম হন। যার অর্থ ৬২ রানের ব্যবধানে পরাজয় বরন করে তাদেরকে মাঠ ছাড়তে হয়। বিজয়ী দলের ঝড়ো ব্যাটসম্যান অনি মাত্র ৩৫ বলে ৮৭ রান করায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন।

খেলা শেষে তার হাতে অনলাইন পোর্টাল ”খবর কালীগঞ্জ ডট কম” এর ক্রেষ্ট তুলে দেন কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিৎ ভট্টাচার্য্য, সাধারন সম্পাদক লুৎফর রহমান লাড্ডু ও কালীগঞ্জ ক্রিকেট কমিটির সভাপতি এ্যাড- আজিজুর রহমান,প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও খবর কালীগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক সাবজাল হোসেন, ক্রীড়া ফেডারেশনের সদস্য আইয়ুব হোসেন বস ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ টুর্নামেন্টের ১৬ টি খেলায় ম্যান অব দি ম্যাচ পুরস্কারের স্পন্সর হয়েছেন অনলাইন পোর্টাল ”খবর কালীগঞ্জ ডট কম” এবং মিডিয়া পার্টনার হয়েছে কালীগঞ্জ প্রেসক্লাব।

খেলার আম্পায়ারের দায়িত্বে ছিলেন মশিউর রহমান নয়ন ও এম এ হাসিব এবং অফিসিয়াল স্কোরার ছিলেন বাবু কার্তিক ভট্টাচার্য্য। ধারাভাষ্যে ছিলেন, খোরশেদ আলম। শনিবার এ টুর্নামেন্টের ৪র্থ ম্যাচে প্রতিদ্বন্দিতা করবেন খুলনা আবাহনী বনাম কোটচাঁদপুর আব্দুল লতিফ স্মৃতি ক্রিকেট একাডেমি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here