সবুজদেশ ডেক্সঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে কোটা আন্দোলনে ভর করেছিল। পরে ছাত্রদের কাঁধে ভর করেছিল। ভিডিও প্রচার করে গুজব ছড়িয়েছিল।

ওবায়দুল কাদের বলেন, ওরা গুজব রটিয়ে সন্ত্রাস সৃষ্টির চেষ্টা করেছিল। বিএনপির গুজব সন্ত্রাস এখনো আছে।

আজ রোববার কর্ণফুলীর ক্রসিং এলাকায় চট্টগ্রামের প্রথম পথসভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের। গতকাল শনিবার ঢাকা থেকে সড়কপথে কক্সবাজার পর্যন্ত সাংগঠনিক সফর শুরু করেন ওবায়দুল কাদের। তাঁর সঙ্গে আছেন দলটির একাধিক কেন্দ্রীয় নেতা। গতকাল কুমিল্লা ও ফেনীর বিভিন্ন পথসভায় বক্তব্য দেন কাদের। গত রাতে চট্টগ্রামে যাত্রাবিরতি করে কাদেরের নেতৃত্বে এই দল। আজ সকালে বন্দরনগরী চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাত্রা আবার শুরু হয়।

আজ সকালে ওবায়দুল কাদের চট্টগ্রাম নগরে হজরত শাহ আমানতের (রা.) মাজার জিয়ারত করেন। বেলা পৌনে ১১টায় আনোয়ার কর্ণফুলীতে আওয়ামী লীগের জনসভায় পৌঁছান। সেখানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, সাংসদ আবদুল মতিন খসরু, প্রচার সম্পাদক হাছান মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ বক্তব্য দেন।

কর্ণফুলীর সভা শেষে পটিয়ায় দিকে যাত্রা শুরু করে আওয়ামী লীগের এই দল। পথে ১১টি জায়গায় অবস্থান নেন আওয়ামী লীগের হাজার হাজার নেতা-কর্মী।

আজ সারা দিন চট্টগ্রামের লোহাগাড়া, এরপর কক্সবাজারের চকরিয়া এবং পরে রামুতে হবে সমাবেশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here