ঢাকাঃ

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) তিন সদস্য গ্রেড-২ ও ছয় কমিশনার গ্রেড-৩ হিসেবে পদোন্নতি পেয়েছেন। রোববার (৬ সেপ্টেম্বর) অর্থমন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে। তিন সদস্য বিসিএস (কর) ও ছয় কমিশনার বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডার কর্মকর্তা। তিন সদস্য ও ছয় কমিশনার চলতি দায়িত্বে রয়েছেন।

অর্থমন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের উপসচিব এসএম আব্দুল কাদের সই করা প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (কর) ক্যাডারের তিন কর্মকর্তাকে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর) গ্রেড-২ পদে পদোন্নতি প্রদান করা হয়েছে।

তিন কর্মকর্তা হলেন, সদস্য (কর) নাহার ফেরদৌসী বেগম। তিনি বর্তমানে সদস্য (কর লিগ্যাল অ্যান্ড এনফোর্সেমেন্ট) হিসেবে কর্মরত। সদস্য (কর) রঞ্জন কুমার ভৌমিক। বর্তমানে তিনি সদস্য (কর জরিপ ও পরিদর্শন) হিসেবে কর্মরত। সদস্য (কর) অপূর্ব কান্তি দাস। বর্তমানে তিনি সদস্য (কর আপীল ও অব্যাহতি) হিসেবে কর্মরত।

অপরদিকে অর্থমন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের যুগ্ম সচিব সুরাইয়া পারভীন শেলী সই করা প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারের ছয় কর্মকর্তাকে কমিশনার হিসেবে গ্রেড-৩ পদোন্নতি দেওয়া হয়েছে।

তারা হলেন, ওয়াহিদা রহমান চৌধুরী। তিনি বৃহৎ করদাতা ইউনিট (এলটিউ), মূল্য সংযোজন কর, ঢাকায় কমিশনার (চলতি দায়িত্ব)। সৈয়দ মুসফিকুর রহমান। তিনি কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) কমিশনার (চলতি দায়িত্ব)।

হোসাইন আহমেদ। তিনি কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট কমিশনার (চলতি দায়িত্ব)। মোহাম্মদ লুৎফর রহমান। তিনি কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রাজশাহী কমিশনার (চলতি দায়িত্ব)। তাসমিনা হোসেন। তিনি কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পূর্ব) কমিশনার (চলতি দায়িত্ব)। মোবারা খানম। তিনি কাস্টম হাউস, আইসিডি (কমলাপুর), ঢাকা কমিশনার (চলতি দায়িত্ব)।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here