সবুজদেশ ডেক্সঃ  বহুল আলোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘিরে সারা দেশে রেড অ্যালার্ট জারি হয়েছে। মামলার অভিযোগপত্রে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নাম থাকায় এবং রায়ে তার সাজা হলে নাশকতার আশঙ্কা করছেন গোয়েন্দারা। বুধবার হতে যাওয়া এ রায়ের পর সম্ভাব্য নাশকতা প্রতিরোধে ১৭ স্পটে অবস্থান নেওয়ার ঘোষণা দিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার এ ঘোষণা দেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, এ আলোচিত মামলার রায়কে কেন্দ্র করে মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত তিনদিন নগরের ১৭টি স্পটে অবস্থান কর্মসূচি চলবে। দিনভর আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা নিজ নিজ ওয়ার্ডে অবস্থান করবেন এবং সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি করবেন।

১৭ স্পটগুলো হলো- নগরের দারুল ফজল মার্কেট চত্বর, ২৯ নম্বর পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড, আন্দরকিল্লা মোড়, ২১ নম্বর জামালখান, ৩২ নম্বর আন্দরকিল্লা ও অক্সিজেন মোড়, ২২ নম্বর এনায়েত বাজার, ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি, ৩১ নম্বর আলকরণ, ৩৩ নম্বর ফিরিঙ্গিবাজার, ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড, দেওয়ানহাট মোড়, ১৩ নম্বর পাহাড়তলী, ১৪ নম্বর লালখান বাজার, ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ও ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড।

এসব স্পটে সক্রিয়ভাবে উপস্থিত থাকার জন্য নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন আ জ ম নাছির উদ্দিন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here