আল মামুন সোহাগ চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে  ইয়াবা, ফেনসিডিল ও বিভিন্ন মামলায় নারীসহ ১১ জন আসামি আটক হয়েছে। রবিবার  রাত  থেকে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমানের নেতৃত্বে এসআই ওয়ালিয়ার রহমান, এসআই কাজী শামসুল আলম, এসআই শতদল মজুম্দার, এসআই গোলাম মোস্তফা, এসআই সিরাজুল ইসলাম, এ এসআই আরিফুল রহমান, এ এসআই সাজ্জাদুর রহমান ও এ এসআই মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে এই মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। 

এসময় জীবননগর পৌর সভার ৭নং ওয়াডের আমির হোসেনের ছেলে আরিফুল ইসলাম (২৭) কে ৪০ পিস ইয়াবা ,কাশিপুর দাস পাড়া গ্রামের শাজাহান আলীর ছেলে জিয়ারুল হোসেন (৪০) কে ২০ পিস ইয়াবা, জীবননগর পোষ্ট অফিস পাড়ার রমজান আলীর ছেলে রিফাত হোসেন (২৮) কে ১০ পিস ইয়াবা, হাসাদাহ মাঝপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে তরিকুল ইসলাম (৩০) কে ২০ পিস ইয়াবা ও ১২ বোতল ফেন্সিডিল, উপজেলার আন্দলবাড়িয়ার লাল মোহাম্মদের স্ত্রী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী খোদেজা খাতুন (৩২) কে ৬০ বোতল ফেন্সিডিল এবং পৌরসভার পুরাতন লক্ষীপুর গ্রামের শুকুর আলীর স্ত্রী মর্জিনা বেগম (৩৮) কে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। 

একই দিনে জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের  মোহাম্মদ আলীর স্ত্রী মমতাজ বেগম  (৪৯), মোহাম্মদ আলীর ছেলে মনি (৩২), আব্বাস আলীর স্ত্রী মহিমা খাতুন (৩০)  ও বারান্দী গ্রামের খোরশেদ মন্ডালের ছেলে মালেক (৪০) কে জি আর মামলায় এবং কেডিকে ইউনিয়নের কাশিপুর গ্রামের ডালিমের স্ত্রী নাসরিন খাতুন (৩৭)  কে সি আর মামলায় আটক করেন।

এদিকে, জীবননগর থানার অফিসার ইনচার্জ মাহমুদুর রহমান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ‘বর্তমান সরকার বাংলাদেশকে একটি মাদক মুক্ত দেশ হিসেবে গড়ে তোলার জন্য আপ্রাণ চেষ্ঠা করছে। সেই লক্ষ্যে জীবননগর উপজেলাকে যতদিন পর্যন্ত মাদক মুক্ত না হবে ততদিন পর্যন্ত থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here