আল মামুন সোহাগ , চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলায় গতকাল বৃহস্পতিবার  দুপুর ১২ টার দিকে দামুড়হুদা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহি অফিসার রফিকুল হাসানের সভাপত্বিতে মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, তিন বারের নির্বাচিত সংসদ হাজী আলী আজগর টগর।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গত দশ বছরে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা যে পরিমানে দেশের উন্নয়ন করেছে তা অন্য কোন সরকার করতে পারেনী যার ফলে সাধারণ জনগন আবার আওয়ালীগকে ভোট দিয়ে পূর্ণ নির্বাচিত করেছেন।
প্রধান অতিথি দলীয় নেতা কর্মীদের সতর্ক করে বলেন অতিতে আপনারা কিছু কাজ করেছেন যার কারনে মাননীয় প্রধানমন্ত্রীর শতভাগ উন্নয়নমুলক কাজগুলো সফল হয়নি এ ধরনের কাজ আর করার কথা মাথায়ও আনবেন না।
তিনি চুয়াডাঙ্গা-২ আসনে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি করে কেউ পার পাবেনা। মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রশাসনকে সহায়তা করতে সকলকে আহবান জানান, এবং চুয়াডাঙ্গা-২ আসনকে শহরে পরিনত করতে সকলকে সহযোগিতা করার আহবান জানান।
এসময় তিনি আরো বলেন, প্রতি ইউনিয়তে ৩মাস পরপর মতবিনিময় সভা করা হবে। উপজেলা পরিষদের পরামর্শ বক্স করা হবে যা প্রতি মাসে খোলা হবে। এই বক্সে এলাকাবাসী পরামর্শ মুলক উপদেশ দিতে পারবেন।
সভায় বিশেষ অতিথি ছিলেন, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু,জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষায়ক সম্পাদক ও মদনা ইউপি চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম,উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সের পঃ পঃ কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোখলেছুর রহমান, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস।
অন্যনোদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, নতিপোতা ইউপি চেয়ারম্যান আজিজুল হক আজিজ, কুড়ালগাছি ইউপি চেয়ারম্যান শাহ এনামুল করিম ইনু, নাটুদাহ ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রিংকুসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা -কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দু,সাংবাদিক প্রমুখ।  

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here