আল মামুন সোহাগ চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার  দামুড়হুদা উপজেলার পুরাতন বাস্তপুর গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী হাফিজুর রহমান হাপু কে (৫২) ৩৩ বোতল ভারতীয় ফেন্সিডিল ও দেশীয় তৈরী একটি পাইপগানসহ আটক করেছে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশ।

হাফিজুর রহমান হাপু দামুড়হুদার পুরাতন বাস্তপুর গ্রামের মৃতু ছিদাম ফকিরের ছেলে। রোববার গভির রাতে কার্পাসডাঙ্গা কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়।

দামুড়হুদার কার্পাসডাঙ্গা ফাড়ির ইনচার্জ আসাদুজ্জামান আসাদ জানান, গোপন সংবাদের ভিতিত্বে জানতে পারে ভারত থেকে একটি ফেন্সিডিলের বড় চালান আসছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে কার্পাসডাঙ্গা কলেজের সামনে অবস্থান নিয়ে রাত ১২ টার দিকে কার্পাসডাঙ্গা কলেজের সামনে থেকে হাপু কে আটক করা করি। পরে তার কাছে থাকা পলিথিনের ব্যাগ থেকে ৩৩ বোতল ভারতীয় ফেন্সিডিল ও মাজাই গুজে রাখা দেশী তৈরী একটি পাইপগান উদ্ধার করি।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাফিজুর রহমান হাপু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী দামুড়হুদা মডেল থানায় তারবিরুদ্ধে একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here