চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গার জীবননগরে নিখোঁজের তিনদিন পর আখক্ষেতে মিলল তারজিনা খাতুন (২৫) নামে এক গৃহবধূর মরদেহ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার উথলী গ্রামের কোমরপাড়া এলাকা থেকে বিবস্ত্র মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তারজিনা খাতুন জীবননগর উপজেলার সিংনগর গ্রামের মেহের পাড়ার আব্দুস সালামের স্ত্রী। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে আব্দুস সালাম ও তারজিনা খাতুন নিখোঁজ হন। এখন পর্যন্ত আব্দুস সালামের কোনো সন্ধান পাওয়া যায়নি।

ওই গ্রামের বাসিন্দা মো. ইমরুল হাসান রাজু বলেন, ‘সিংনগর গ্রামের আব্দুস সালাম ও তার স্ত্রী তারজিনা খাতুন অন্যের জমিতে কামলা খাটতেন। গত সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে কাজের জন্য বাইরে গিয়ে তারা আর ফেরেননি।’

উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, ‘সন্ধ্যায় কয়েকজন কৃষক ঘাস কাটতে গিয়ে আখক্ষেতে বিবস্ত্র নারীর মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। এলাকাবাসী মরদেহ তারজিনা খাতুনের বলে শনাক্ত করেন।’

জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী আব্দুস সালাম টাকার জন্য নিজেই স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে। তাকে গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here