আল মামুন সোহাগ চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার উপজেলার জামজামীতে জঙ্গী, সন্ত্রাস, মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং বিরোধী মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ১১ টার দিকে ঘোষবিলা হাইস্কুল মাঠে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে মতবিনিমিয়সভা অনুষ্ঠিত হয়।
ঢাকার এমবিএম গ্রুপের সিইও সাইফুর রহমানের সভাপতিত্বে মতবিনিময়সভায় প্রথান অতিথি ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ কলিমুল্লাহ। তিনি তাঁর বক্তব্যে বলেন, দেশ আর আগের মত নেই। অনেক উপরে উঠে গেছে দেশ। আর্থ সামাজিক উন্নয়নে এগিয়ে যাওয়া এই দেশে আর কখনও জঙ্গী বা সন্ত্রাস মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। দেশ থেকে মাদক নামের মরণ ব্যাধিও ঝেটিয়ে বিদায় করা হবে। ইতোমধ্যে আমরা নব্বইভাগ মাদক নিয়ন্ত্রনে সফল হয়েছি।
তিনি বলেন, আমাদের দেশের মেয়েরা লেখাপড়াতেও অনেক এগিয়ে গেছে। এখন বন্ধ করতে হবে তাদের বাল্য বিয়ে। সমাজে নারী-পুরুষের সমানাধিকার রক্ষায় মেয়েদের পড়াশোনার পাশাপাশি তাদের বাল্য বিয়েও বন্ধ করতে হবে। এক্ষেত্রে অভিভাবক, শিক্ষক ও সমাজের নেতৃস্থানীয় মানুষকে এগিয়ে আসতে হবে।
মতবিনিময়সভায় বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুন্সি আসাদুজ্জামান আসাদ, জামজামী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, বেলগাছি ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাহাব উদ্দিন, আওয়ামীলীগ নেতা শাহারুজ্জামান, শহিদুল ইসলাম ও রিপন শাহ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here