আল মামুন সোহাগ চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলার আসন্ন  দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে  স্বতন্ত্র  চেয়ারম্যান পদপ্রার্থী। দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর আওয়ামী লীগের দপ্তর  সম্পাদক, আলী মুনসুর বাবু। রাজপথের পরীক্ষিত সৈনিক দানশীল ব্যাক্তিত্ব পা ফাটা মানুষের আস্থাভাজন ও প্রিয় নেতা গণমানুষের প্রাণে ঠাই করে নেয়া, জনবান্ধব নেতা,  ভালোবাসায় সিক্ত, ছাত্র ও যুব সমাজের নয়নের মনি আলী মুনসুর বাবু ভাই এলাকাবাসির পাশে থাকার প্রত্যয়ে আসন্ন দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী  আগামি নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলী মুনসুর বাবু ভাইকে। দামুড়হুদা উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এলাকাবাসী। 
দামুড়হুদা উপজেলার বিভিন্নস্থানে দিনরাত গণসংযোগ ও পথসভা করছেন তিনি। আসন্ন  জাতীয়  উপজেলা  নির্বাচনকে  সামনে রেখে। দামুড়হুদা উপজেলার  প্রতিটি উনিয়ানের প্রতিটি গ্রামে-গ্রামে, বিভিন্নস্থানে প্রতিটি মহল্লার বাজারে বাজারে চায়ের দোকানে দোকানে ও বাড়ী-বাড়ী ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ছোট,বড় সকলের কাছে  ভোট ও প্রার্থনা করেন এবং বিভিন্নস্থানে গণসংযোগ, মতবিনিময় ও পথসভা করছেন তিনি।
এ সময় তিনি সকলের বলেন আমার চাওয়ার পাওয়ার কিছু নেই।একটিই চাওয়া আপনাদের খাদেম হয়ে আপনাদের সেবা করা।আপনাদের সঠিক প্রাপ্য টুকু আপনাদের মাঝে বুঝিয়ে দেওয়া।আপনারা আমাকে নির্বাচিত করলে আমার সেবক হিসাবে আপনাদের সেবা দিয়ে বুঝিয়ে দিতে চাই জনপ্রতিনিধির কাজ কি।আমার দুয়ার আপনাদের জন্য আগের মত সবসময় খোলা।দীর্ঘদিন লড়াই সংগ্রাম করে রাজপথে রয়েছে কিন্তু নীতির সাথে কখনো আপোষ করিনি।জেল জুলুম হুলিয়ার ভয়ে কখনো অন্যায়ের কাছে মাথা নত করিনি।আজও করবোনা।আপনাদের দাবী আদায়ে আমি সব সময় সবার আগে থাকবো।এ সময় এলাকার  আবাল বৃদ্ধা বনীতা,মা, বোনেরা তাদের প্রিয় নেতাকে এক পলক দেখতে রাস্তায় বেরিয়ে আসে।শত শত মুরব্বী মাথায় হাত বুলিয়ে দোয়া করে দেন। 

আলী মুনসুর বাবু, আরো বলেন, বর্তমানে এই দেশকে বিশ্বের দরবারে উচ্চস্থানে পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করছে জাতির জনক শেখ মুজিবর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার সরকার উন্নয়ন ও অগ্রগতির সরকার। আর এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী ৫ম উপজেলা নির্বাচনে আমি চেয়ারম্যান হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন চাই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here