সবুজদেশ ডেক্সঃ  চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় ঘাতক ট্রক্টর ও বাইসাইকেল সংঘর্ষে ইমরান হোসেন ওরফে কটা বাঘ (৪৫) নামে একজন ব্যক্তি নিহত হয়েছে। গতকাল সন্ধা ৬টার সময় কার্পাসডাঙ্গা – মুজিবনগর সড়কের আরামডাঙ্গা বটতলা নামক স্থানে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন ওরফে কটা বাঘ কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামের বাঘ পাড়ার মৃত ইসাহক বাঘের ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত বাইসাইকেল আহরী কটা বাঘ কার্পাসডাঙ্গা বাজার থেকে বাজার করে বাড়ি পীরপুরকুল্লার দিকে যাচ্ছিল। প্রতিমধ্যে আরামডাঙ্গা বটতলা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রক্টরের সাথে মুখমুখি সংঘর্ষ হয়। এ সময় চালক বাইসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পায়। সংঘর্ষে তার বাইসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।স্থানিয়রা তাকে উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোসনা করে। 
এ বিষয়ে জানতে চাইলে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই আসাদুর রহমান আসাদ বলেন, সড়ক দুর্ঘটনায় মাথায় আঘাত জনিত কারণে ইমরান হোসেন ওরফে কটা বাঘের মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে । নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রক্টরটি আটক করা হয়েছে।
আল মামুন সোহাগ 
চুয়াডাঙ্গা প্রতিনিধি 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here