সবুজদেশ ডেক্সঃ  আবারও চুরির সময় হাতেনাতে ধরা পড়লো মাস দু’এক আগে হাসপাতাল থেকেই ধরা পড়া নারী চোর আসমা খাতুন নদী (২৪)। হাসপাতালের ডাক্তারসহ স্টাফদের মুখে থেকে আবার কন্ঠে শোনা গেল সেই চোর আবারও। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এক রোগীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা চুরির সময় হাতে নাতে আটক হয়েছে নদী নাদের এক মহিলা চোর। আটককৃত চোর আলমডাঙ্গা পশুহাটপাড়ার ইসমাঈল হোসেনের মেয়ে আসমা খাতুন নদী (২৪)।
জানা যায়, গতকাল সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ২০৭নং কক্ষের সামনে থেকে রিতা খাতুন নামের এক রোগীর ভ্যানিটি ব্যাগে হাত দিলে ধরা পড়ে নারী চোর নদী। এই নিয়ে দ্বিতীয়বারের মত চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে চুরির সময় ধরা পড়লো নদী। ইতোপূর্বে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে ভ্যানিটি ব্যাগ থেকে চুরির সময় হাতেনাতে ধরা পড়ে এই চোর নদী। পূর্বেও তাকে পুলিশে সোপর্দ করা হয়। কিছুদিন জেল হাজতে আটক থাকার পর জামিনে মুক্তি পেয়ে আবারও শুরু করেছে চুরি। অন্য আরেক সূত্রে জানা যায়, বর্তমানে আরো দুইটি চুরিসহ তার নামে আছে আরো দুইটি মামলা।
ভ্যানিটি ব্যাগ থেকে টাকা চুরির সময় রিতা খাতুন নদীকে হাতেনাতে ধরে তাকে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবিরের কক্ষে নিয়ে আসে। পরে চুয়াডাঙ্গা সদর থানায় খবর দিলে এসআই আব্দুল করিম সঙ্গীয় মহিলা ফোর্স নিয়ে আটক করে নিয়ে যায় চোর নদীকে। এদিকে, নদীর কাছ থেকে উদ্ধার হয় রিতা খাতুনের কাছ থেকে চুরি হওয়া ৩৬০০ টাকা ও অন্য এক রোগীর ১৪৪১ টাকা। যা হাসপাতাল থেকেই তাদেরকে ফিরিয়ে দেয়া হয়।

আল মামুন সোহাগ
চুয়াডাঙ্গা প্রতিনিধি

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here