সবুজদেশ ডেক্সঃ চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার মনোহরপুর বাসষ্টান্ডে মসজিদের সামনে শ্যালো ইন্জিনচালিত পাওয়ার ট্রিলারের চাকা পামচার হয়ে পাওয়ার ট্রিলার চালক নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ২টার দিকে জীবননগর -চুয়াডাঙ্গা মহাসড়কের মনোহরপুর ইউনিয়নের মনোহর পুর বাসষ্টান্ডে মসজিদের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্হলেই মহেশপুর উপজেলার সরুপপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের পশ্চিম পাড়ার শরিফুল ইসলামের ছেলে সদ্য বিবাহিত সাব্বির আহম্মদ (২২) নিহত হয়। সাব্বির পাওয়ার ট্রিলার চালিয়ে জীবননগর থেকে দর্শনা অভিমুখে যাচ্ছিলেন।
স্থানীয় বাজার পাহারাদার কমিটির দায়িত্বরত দলপতি মুক্তার হোসেন বলেন,বিচেলী বোঝাই শ্যালো ইন্জিন চালিত পাওয়ার ট্রিলার রাত দুইটার দিকে মনোহরপুর বাসষ্টটান্ডে পৌছালে শ্যালো ইন্জিন চালিত অতিরিক্ত বিচেলী বোঝাই করার কারণে সামনের চাকা পামচার হলে শ্যালো ইন্জিন চালিত পাওয়ার ট্রিলারটি উল্টে যায় এবং গাড়ীর চালক গাড়ীর নিচে চাপা পড়ে। ঘটনাস্হল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কতব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
পারিবারিক সুত্রে জানা যায়,কুষ্টিয়ায় বিচেলী বিক্রয় করা উদ্দেশ্যে কেশবপুর থেকে নব বিবাহিত সাব্বির(২২)শ্যালো ইন্জিন চালিত পাওয়ার ট্রিলার নিয়ে বাসা থেকে বের হয়। রাত ১ টার সমায় আর  রাত ২ টার দিকে মনোহরপুর বাসষ্টান্ড নামক স্হানে পৌছালে পাওয়ার ট্রিলারের চাকা পামচার হলে সাব্বির নিহত হয়।নিহত সাব্বির গত দুই মাস পূর্বে পাশের গ্রামে বিয়ে করেন।নিহত সাব্বিরের ল্যাশ তার নিজ গ্রাম কেশবপুর পৌছালে কান্নায় আকাশ ভারি হয়ে আসে।
জীবননগর থানা অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বলে সাংবাদিক দেরকে জানান।
আল মামুন সোহাগ
 চুয়াডাঙ্গা প্রতিনিধি

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here