শিপলু জামান, (বিশেষ প্রতিনিধি): ঝিনাইদহের কালীগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন প্রবীন হিতেষী সংঘ ও জ¦রা বিজ্ঞান প্রতিষ্ঠানের উদ্যোগে প্রবীণদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। আর্থিক সহায়তা করে কম্বল দিয়েছেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্না রানী সাহা ৪০ পিস, আইএফআইসি ব্যাংক কালীগঞ্জ শাখা ৩০ পিস, শাহজালাল ইসলামী ব্যাংক কালীগঞ্জ শাখা ২৫ পিস কম্বল প্রবীণ ও দূস্থ জনগোষ্ঠীর মধ্যে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।
গতকাল শনিবার সকালে কালীগঞ্জ শহরের হাসপাতাল সড়কের প্রবীন হিতেষী সংঘ ও জ¦রা বিজ্ঞান প্রতিষ্ঠানের অফিসে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।
বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সূবর্না রানী সাহা, কালীগঞ্জ শাহজালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক কামরুজ্জামান।
কম্বল বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালীগঞ্জ প্রবীন হিতেষী সংঘ ও জ¦রা বিজ্ঞান প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ¦ আনছার আলী মাষ্টার।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ প্রবীন হিতেষী সংঘ ও জ¦রা বিজ্ঞান প্রতিষ্ঠানের সাধারন সম্পাদক সদর উদ্দিন মিয়া, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, সহ-সভাপতি আঃ রাজ্জাক, সহ-সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইউনুস, কোষাধ্যক্ষ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক জয়নুল আবেদিন মাষ্টার, সদস্য আবুল ফজল, গেলাম মোস্তফা, আলিম উদ্দিন মাষ্টার, আব্দুস শুকুর মাষ্টার, ডাঃ জহুরুল ইসলাম, সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর মমতাজ বেগম, কালীগঞ্জ মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক রজব আলী মন্টু, সহ-সাধারন সম্পাদক আব্দুল কাশেম প্রমূখ।
অনুষ্ঠানে মোট ৯৫ পিস কম্বল প্রবীন সদস্যদের মাঝে বিতরন করা হয়।

মিশন আলী
কালীগঞ্জ ঝিনাইদহ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here