ঝিনাইদহঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় বাবা নিহত ও পুত্র আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ৯টার দিকে কালিগজ্ঞ-জীবননগর মহাসড়কের কোটচাঁদপুর ফায়ার সার্ভিস অফিসের অদূরে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কোটচাঁদপুর উপজেলার কাগমারী কুমিল্লাপাড়ার আ. জলিলের ছেলে মিজানুর রহমান (৪০) শনিবার রাতে কোটচাঁদপুর শহরের রূপকথা থ্রিপিস কর্নার নামক ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ তার ১০ বছর বয়সী ছেলে তামিমকে নিয়ে মোটরসাইকেলযোগে গ্রামে ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে ফায়ার সর্ভিসের অফিস পার হওয়া মাত্রই অপর দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে ধাক্কা লেগে পিতা-পুত্র মোটরসাইকেল নিয়ে পড়ে যায়। এ সময় পুত্র তামিমের সামান্য আঘাত লাগলেও মিজানুর রহমান রাস্তায় পড়ে যান এবং মাথায় গুরুতর জখম হন। 

সাথে সাথে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন মিজানুর রহমানকে। ছেলে তামিমকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।  

কোটচাঁদপুর থানার সেকেন্ড অফিসার মতিয়ার রহমান বলেন, রাতে লাশের আইনি সকল কার্যক্রম শেষ করে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি পালিয়ে গেছ। রাতের অন্ধকারে বাসের নম্বর কেউ বলতে পারেনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here