সবুজদেশ ডেক্সঃ ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনে একই গ্রাম থেকে আওয়ামী লীগ ও বিএনপির দুইজন প্রার্থী মনোনয়ন পেয়েছেন। এরা হলেন কালীগঞ্জ পৌরসভার নিশ্চিন্তপুর গ্রামের বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার ও বিএনপির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ। বিষয়টি নিয়ে এলাকায় বেশ আলোচনা সমালোচনা চলছে। আনোয়ারুল আজীম আনার এর আগে সংসদ সদস্য নির্বাচিত হলেও সাইফুল ইসলাম ফিরোজ নতুন প্রার্থী।

ভোটারা জানান, কালীগঞ্জ পৌরসভার নিশ্চিন্তপুর গ্রামের সরকারি হাইস্কুলের সামনে বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের বাড়ি। তিনি এখানেই বড় হয়েছেন। এখান থেকে তিনি পৌরসভার কাউন্সিলর, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সর্বশেষ ২০১৪ সালের নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।

অপরদিকে সাইফুল ইসলাম ফিরোজের বাড়ি নিশ্চিন্তপুর গ্রামের চিত্রানদীপাড়ে। তিনি ছাত্রজীবন থেকেই বাইরে বাইরে থেকেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) দায়িত্ব পালন করেছেন। বর্তমানে স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন। সদা মিষ্টভাষী সাইফুল ইসলাম ফিরোজ এলাকার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। দল এবার তাকে ধানের শীষ প্রতীকে মনোনয়ন দিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here