সবুজদেশ ডেক্সঃ (হাবিব ওসমান, নিজস্য প্রতিনিধি) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।
বৃহস্পতিবার তিনি ঝিনাইদহ-৪ (ঝিনাইদহ আংশিক-কালীগঞ্জ) উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি বলেন, আওয়ামীলীগকে ভোট দিলে এলাকার উন্নয়ন হয়। যা ঝিনাইদহ ও কালীগঞ্জ উপজেলায় দৃশ্যমান।
তিনি আরো বলেন, স্বাধীনতার পর থেকে যে উন্নয়ন হয়নি তা গত দশ বছরে আওয়ামীলীগ সরকার করতে পেরেছে। এসরকারের আমলে এই নির্বাচনী এলাকার প্রায় সব এলাকা বিদ্যুতায়িত হয়েছে। অনেক ব্রীজ, কালভার্ট, রাস্তা-ঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয় করন সহ বিভিন্ন সেক্টরে উন্নয়ন করা হয়েছে। তাই উন্নয়নের স্বার্থে আবারও নৌকা প্রতীকে দেওয়ার আহবান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন, কালীগঞ্জ পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আশরাফুল আলম আশরাফ, সাবেক মেয়র ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোস্তাফিজুর রহমান বিজু, সদর থানা আওয়ামীলীগের সভাপতি হিরন, সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ, ঝিনাইদহ সদরের মহারাজপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ডাঃ আলাউদ্দিন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা খালেদা খানম, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, সাবেক ভাইস চেয়ারম্যান রাশেদ শমসের, পৌর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ফরিদ আহমেদ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা, আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম রেজা, মোচিক সমবায় সমিতির সাধারন সম্পাদক গোলাম রসুল, জেলা পরিষদের সদস্য অলিম্পিক মিয়া প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here