নিজস্ব প্রতিবেদকঃ

কালীগঞ্জে ৪ দলীয় ”কালীগঞ্জ কাপ ফুটবল টুর্ণামেন্ট এর দ্বিতিয় খেলায় ট্রাইবেকারে স্বাগতিক কালীগঞ্জ ফুটবল একাদশকে ৪ – ২ গোলে পরাজিত করে রাজশাহী ফুটবল দল জয়লাভ করেছে। বুধবার বিকাল সাড়ে ৩ টায় সরকারী নলডাঙ্গা ভূষন স্কুল মাঠে উপস্থিত স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার দু’দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময়ের পরই রেফারীর বাশিতে শুরু হয় খেলা।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে খেলার প্রথমার্ধে শুরুতেই উভয় দলের খেলোয়াড়দের আক্রমন আর পাল্টা আক্রমনের মধ্য দিয়ে দারুন উপভোগ্য হয়ে উঠে খেলাটি। কিন্তু কোন দলই গোল করতে না পারায় গোলশুন্য শেষ হয় প্রথমার্ধের খেলাটি। বিরতির পর দ্বিতিয়ার্ধের শুরু থেকেই দু’দলই বিজয় ছিনিয়ে নিতে মরিয়া হয়ে উঠে। কিন্ত কাঙ্খিত সেই গোলের দেখা না মিললে রেফারীর বাশিতে শেষ পর্ষন্ত ট্রাইব্রেকারে গড়ায় খেলাটি। ট্রাইব্রেকারে ৪ – ২ গোলে রাজশাহী জাহানারা স্মৃতি ফুটবল একাডেমি জয়লাভ করে। বিজয়ী দলের পক্ষে গোল করেন, সজীব, রাব্বানী, জিকো ও রৃদয়। এ খেলার ম্যান অব দি ম্যাচ হয়েছেন বিজয়ী রাজশাহী দলের গোলরক্ষক রায়হান। ম্যান অব দ্য ম্যাচের ট্রফি স্পন্সর করেছেন এস এ ট্রেডার্স।

খেলাটি পরিচানলায় রেফারীর দায়িত্বে ছিলেন রবিউল ইসলাম এবং সহকারী রেফারী ছিলেন বেলাল হোসেন ও জামাল হোসেন। খেলার ধারা বর্ণনায় ছিলেন, খোরশেদ আলম, কামাল হোসেন ও রবিউল ইসলাম।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত কুমার ভট্রাচার্য্য জানান, আগামী ২ ডিসেম্বর বুধবার টুনামেন্টের ফাইনাল খেলাতে অংশগ্রহন করবে শক্তিশালী বাগেরহাট দিগন্ত প্রসারী ক্রিড়া চক্র বনাম রাজশাহী ফুটবল একাদশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here