টাঙ্গাইলঃ

টাঙ্গাইলে নাগরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মাসরুরসহ নতুন করে আরও ১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮১ জনে।

আক্রান্তদের মধ্যে কালিহাতী উপজেলায় দুইজন, মধুপুরের দুইজন, সদর উপজেলায় একজন, নাগরপুরের তিনজন, ঘাটাইল উপজেলার চারজন, বাসাইলের একজন আর ধনবাড়ীতে রয়েছেন তিনজন।

সোমবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত বৃহস্পতিবার ২২৭ জনের জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। রোববার মধ্যরাতে ফলাফল আসে। এতে নতুন করে ১৬ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তদের মধ্যে চারজন মারা গেছেন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৬ জন। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন মোট ৯ হাজার ৯৮ জন।

এখন পর্যন্ত এ জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ৫ হাজার ২৫৪টি। এর মধ্যে নেগেটিভ এসেছে ৪৬১৯টি। সোমবার এ জেলা থেকে ঢাকায় নমুনা পাঠানো হয়েছে ১৪৮টি। মোট ৪৫৪টি নমুনার ফলাফল এখনও পাওয়া যায়নি।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, আজ এ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তারিন মাসরুরসহ তিনজন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৬। তবে এ উপজেলা থেকে নমুনা সংগ্রহ করা হয় ২৪ জনের। বাকি দুইজন ঢাকায় নমুনা দিয়ে আসা রোগী। এছাড়াও এখন পর্যন্ত এ উপজেলায় সুস্থ রোগীর সংখ্যা ৫ জন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here