সবুজদেশ ডেক্সঃ কক্সবাজারের টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ৪ পুলিশ সদস্য আহত হন, অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ীরা হচ্ছেন হ্নীলা ইউপিস্থ পূর্ব সিকদার পাড়ার মৃত তোফাইল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩৫) এবং একই উপজেলার সাবরাং সিকদার পাড়ার সোলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

জানা যায়, শুক্রবার ভোরে সাবরাং ইউনিয়নের খুরের মুখে ইয়াবা খালাস নিয়ে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশের একটি বিশেষ টিম ঘটনাস্থলে পৌঁছলে ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্নরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ইয়াবা কারবারিরা পিছু হটলে গুলিবিদ্ধ অবস্থায় দুইটি লাশ, ৩টি অস্ত্র, ২০ রাউন্ড কার্তুজ ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত ৪ পুলিশ সদস্যকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ইয়াবা ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে নিহত সাদ্দাম  ও সাদ্দাম হোসেন নামে দুই ইয়াবা কারবারির লাশ উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশের ৪ সদস্য আহত হন।

ঘটনাস্থল থেকে অস্ত্র, কার্তুজ ও ইয়াবা উদ্ধার করা হয় বলে জানানো হয়। লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here