দিনাজপুরের আমবাড়ি নামক এলাকায় দিনাজপুর-ঢাকা মহাসড়কে ট্রলির চাপায় এক শিশু নিহত হয়েছে। আজ রোববার সকাল নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম অন্তর রায় (৯)। অন্তর দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দক্ষিণ বিশ্বনায়তপুর গ্রামের কুমুদ রায়ের ছেলে। স্থানীয় মেরিগোল্ড স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ ঘটনার পর অন্তর রায়ের সহপাঠীরা আমবাড়িতে সড়ক অবরোধ করে। তারা রাস্তায় টায়ার জ্বালায়। এ কারণে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

আমবাড়ি বণিক সমিতির সভাপতি মো. শাহনেওয়াজ প্রথম আলোকে জানান, সকালে অন্তর তার মামার সঙ্গে বাইসাইকেলে করে স্কুলে যাচ্ছিল। আমবাড়ি বাজারের পাশে বিপরীত দিক থেকে একটি ট্রলি বাইসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অন্তর মারা যায়। ঘটনার পর ট্রলির চালক পালিয়ে যান।

শিক্ষার্থীরা টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে। ছবি: এ এস এম আলমগীরশিক্ষার্থীরা টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে। মো. শাহনেওয়াজ বলেন, ঘটনার প্রতিবাদে বেলা ১১টার দিকে মেরিগোল্ডের কয়েক শ শিক্ষার্থী দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়ক অবরোধ করে। এ সময় মহাসড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here