খুলনাঃ

ডুমুরিয়ার চুকনগরে বাসের চাপায় দুই সহোদর নিহত হয়েছে। শনিবার বিকালে ৪ টার দিকে চুকনগর-যশোর সড়কের শুকুর আলির বাড়ির সামনে একটি গ্যারেজে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার রোম্তমপুর গ্রামের আমজাদ হোসেন শেখের ছেলে সাব্বির হোসেন (১৫) সহোদর রাকিবুল হাসান (৫) ও তার মাকে নিয়ে ভ্যান যোগে চুকনগর বাজার যায় । এরপর ভ্যানটি মেরামত করতে সড়কের পাশে একটি গ্যারেজে নিয়ে যায়। এসময় যশোর থেকে ছেড়ে আসা চুকনগর গামী (ঢাকা মেট্রো-১৪-১৩০০) নম্বর দ্রুতগতির যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজের ভিতর ঢুকে পড়ে। এতে প্রচণ্ড আঘাতে রাকিবুল হাসান (৫) ঘটনাস্থলেই নিহত হয়, গুরতর আহত হয় বড় ভাই সাব্বির হোসেন(১৫)। খবর পেয়ে স্থানীয় লােকজন ও পুলিশ আহতকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে চুকনগর হাইওয়ে থানার ইনচার্জ মোঃ রেজাউল করিম জানান,ঘটনাস্থাল থেকে হতাহতদের উদ্ধার এবং ঘাতক বসটি আটক করা হয়েছে তবে বাস চালক পালিয়ে গেছে। চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশের ঐ কর্মকর্তা জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here